লাকসামে সংবাদকর্মীদের সাথে স্থানীয় সরকার মন্ত্রী’র মতবিনিময়

পোস্ট এর সময় : ৮:২৬ অপরাহ্ণ , ভিজিটর : ১৮

লাকসাম প্রতিনিধিঃ-দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, সাংবাদিকরা হচ্ছে দেশ ও জাতির উন্নয়নের সারথি এবং জাতির বিবেক। সাংবাদিকদের লেখনি শক্তি অনেক বেশি। জ্ঞান গরিমা ও দক্ষতার দিক থেকেও সাংবাদিকরা এগিয়ে আছে। সাংবাদিকরা তাদের লেখনির মাধ‍্যমে সঠিক তথ‍্য তুলে ধরে দেশের সার্বিক উন্নয়নে অগ্রণী ভুমিকা পালন করে। তাই সাংবাদিকদের সঠিক তথ‍্য প্রচারে আরো সচেষ্ট থাকতে হবে। আপনাদের সঠিক তথ‍্য প্রচারের মাধ‍্যমে দেশ ও জাতি উপকৃত হবে।
কলম সৈনিকদের মাধ্যমে দিন-রাত ২৪ ঘন্টা দেশের সকল কার্যক্রম ও ভালো মন্দ সম্পর্কে মানুষ জানতে পারে। সংবাদকর্মীরা জীবনের ঝুকি নিয়ে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে থাকে। দেশের অগ্রযাত্রায় সাংবাদিকদের ভূমিকাও অপরিসীম।দ্বাদশ জাতীয় সংসদ ৭ জানুয়ারি নির্বাচনে বঙ্গবন্ধু ও স্বাধীনতার প্রতীক নৌকা মার্কা বিজয়ী করলে প্রধানমন্ত্রীর হাত আরও শক্তিশালী হবে এবং শেখ হাসিনা আবারও প্রধানমন্ত্রী হলে দেশের ব্যাপক উন্নয়ন হবে এবং দেশ এগিয়ে যাবে।
বুধবার (৩ জানুয়ারি) সকালে লাকসাম পৌরসভার মো: তাজুল ইসলাম কনফারেন্স হল রুমে লাকসাম প্রেসক্লাবসহ সকল সংবাদকর্মীদের সাথে মতবিনিময়ে এসব কথা বলেন মন্ত্রী।
লাকসাম প্রেসক্লাবের সভাপতি তাবারক উল্লাহ কায়েসে’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম হিরা’র সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন,লাকসাম প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক ইত্তেফাক উপজেলা প্রতিনিধি আবদুল কুদ্দুছ, দৈনিক যুগান্তর লাকসাম-মনোহরগঞ্জ উপজেলা প্রতিনিধি এম.এ মান্নান, দৈনিক আলোকিত বাংলাদেশ উপজেলা প্রতিনিধি ও লাকসাম সাংবাদিক ইউনিয়নের সাধারন সম্পাদক আবদুর রহিম, দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি আরিফুর রহমান স্বপন, দৈনিক নয়াদিগন্ত উপজেলা প্রতিনিধি মিজানুর রশিদ, আনন্দ টিভি কুমিল্লা দক্ষিণ জেলা প্রতিনিধি আবদুল কাদের অপু।
এসময় উপস্থিত ছিলেন, লাকসাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি মো কামাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক সেলিম চৌধুরী হীরা, সাংবাদিক তোফায়েল আহমেদ, ফারুক আল শাহারা, নূর উদ্দিন জালাল আজাদ, চন্দন সাহা, মোজাম্মেল হক আলম, আবুল কালাম, মাসুদ পারভেজ রনি, তমিজ উদ্দিন চুন্নু, জাফর আহমেদ, আবদুর রশিদ, দেবব্রত পাল বাপ্পি, শাহ নূর আলম, রিমু আফরাতুল, আবুল হোসেন বাবুল, মো:ওমর ফারুক, মো: জাহিদ, নাজমুল হাসান রিয়াদ, রবিউল হোসেন সবুজ, নাজমুল ইসলাম সহ সকল সাংবাদিকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *