পরকীয়ার জেরে নোয়াখালীর ২ সন্তানকে হত্যা

পোস্ট এর সময় : ১:৩৩ অপরাহ্ণ , ভিজিটর : ৫

নিজস্ব প্রতিবেদক:-ঢাকার গন্দাবাগে পরকীয়ার জেরে ২ সন্তানকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত ২ সন্তানের ময়নাতদন্ত শেষে রোববার রাতে নিজ বাড়ি নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার নরোত্তমপুর গ্রামে দাফন সম্পন্ন হয়।

জানা গেছে, উপজেলার নরোত্তমপুর গ্রামের ২ নম্বর ওয়ার্ডের তনু বেপারী বাড়ির দলিলু রহমানের ছেলে রাজমিস্ত্রি মোকলেছুর রহমান মিরাজ গত ১ বছর যাবত পরিবার নিয়ে ঢাকার গন্দাবাগে রবিন নামে এক ব্যাক্তির বাসা ভাড়া করে বসবাস করে আসছিলেন।

মিরাজ জানান, গত শনিবার তিনি কাজে যান। কাজ থেকে সন্ধ্যায় ফিরে এসে দেখেন বাসায় তালা দেয়া। কিছুক্ষণ পর তার এক পরিচিত ব্যাক্তি তাকে ফোন করে বলেন, বরিশালের বাসিন্দা তার বাসার কাছে ইলিট্রিক মিস্ত্রি জোলহাসের সাথে যোগাযোগ করার জন্য। জোলহাসকে ফোন করলে তিনি বলেন, কদমতলী আসার জন্য। সেখানে যাবার পর একটি অ্যাম্বুলেন্স আসে। মিরাজ অ্যাম্বুলেন্সে দেখেন, তার স্ত্রী জিন্নাত বেগম ও জোলহাস ও মৃত ২ সন্তান হাফিজা আক্তার (৬) ও ছেলে তানজিল হোসেন (৩)। পরে রাজধানীর একটি হাসপাতালে নিয়ে যান। সেখানে তার স্ত্রীর হাতে থাকা মোবাইলটি নিয়ে জোলহাস পালিয়ে যান।

তিনি আরো বলেন, পরে কেরানীগঞ্জ থানার পুলিশ এসে লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়।

মিরাজ বলেন, তার স্ত্রীর সাথে জোলহাসের পরকীয়া ছিল। তারা দু’জনে সন্তানদের হত্যা করে। এ ব্যাপারে মিরাজ তার স্ত্রী জিন্নাত ও জোলহাসের বিরুদ্ধে কেরানীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি মো: শাহজামান বলেন, এ ঘটনায় একটি মামলা হয়েছে, অভিযুক্ত মা জিন্নাতকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামি জোলহাস পালিয়ে গেছেন। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলেই সঠিক কারণ জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *