নতুন দল গঠন করতে চান হিরো আলম!

পোস্ট এর সময় : ১১:৩৮ অপরাহ্ণ , ভিজিটর : ১৭

নিজস্ব প্রতিবেদক:-রাজনৈতিক দলে হিরো আলম যোগ দেবেন না। কিন্তু ভবিষ্যতে নতুন রাজনৈতিক দল গঠন করতে চান তিনি। জার্মানিভিত্তিক গণমাধ্যম ‘ডয়চে ভেলে’র এক অনুষ্ঠানে এই ইচ্ছা প্রকাশ করেছেন হিরো আলম।

রাজনৈতিক দলের প্রসঙ্গে তিনি বলেন, জনৈতিক দলগুলোর ওপর মানুষের এতই রাগ যে তারা নতুনদের চাচ্ছে। এখন যেসব রাজনৈতিক দল আছে, সব একই রকমভাবে চলছে। আমি দল করলে পরিবর্তন আনতে চাই। নতুনদের সুযোগ দিতে চাই।

আপনার মধ্যে কী এমন গুণ আছে যে মানুষ অন্যদের বাদ দিয়ে আপনাকে বেছে নেবেন- এমন প্রশ্নে হিরো আলম বলেন, আমি সৎ পথে চলি, মানুষের পাশে দাঁড়াই, সহযোগিতা করি। মানুষ এখন ক্যাডার চায় না। সুখে-দুঃখে মানুষের পাশে থাকবেন, এমন মানুষ চায় তারা।

দলের পরিবর্তনের বিষয়ে তিনি বলেন, যিনি ক্ষমতায় আছেন, তার বাবাও আছে, বাবা গেলে ছেলে আছে। তারা কিন্তু দলে আসন ছাড়ছেন না। এতে দলে এবং দেশে কোনো পরিবর্তন খুঁজে পাওয়া যাচ্ছে না। দেশের পরিবর্তন করতে গেলে নতুনদের পদ ছেড়ে দিতে হবে।

ফাইল ছবি

কি রকম রাজনৈতিক দল গঠন ও লক্ষ্য কী হবে- জানতে চাইলে হিরো আলম বলেন, রাজনৈতিক দলগুলোর দৃষ্টিভঙ্গি পাল্টাতে হবে। আমি যদি দল গঠন করি তাহলে পরিবর্তন নিয়ে আসবো। সমাজ পাল্টাতে হবে। দলের কিছু পরিবর্তন আনতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *